ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

এসআইবিএল`র উদ্যোগে ফটো প্রদর্শনী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৩, ১ সেপ্টেম্বর ২০১৯

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) কর্মকর্তা-কর্মচারীদের তোলা আলোকচিত্র নিয়ে ব্যাংকের প্রধান কার্যালয়ে শুরু হয়েছে ২ দিনব্যাপী এক আলোকচিত্র প্রদর্শনী। ব্যতিক্রমী এ প্রদর্শনীতে স্থান পায় বাছাইকৃত ৩৯টি আলোকচিত্র।

রবিবার  প্রদর্শনীর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী ও মোঃ সিরাজুল হক।

এসআইবিএলের কর্মকর্তাদের প্রণোদনা কর্মসূচির আওতায় আয়োজিত ’নেচার অব বাংলাদেশ’ শিরোনামের আলোকচিত্র প্রতিযোগিতায়  ব্যাংকের ৫০ জন কর্মকর্তা ১৫০টি আলোকচিত্র জমা দেন। এর মধ্য থেকে প্রখ্যাত ফটোগ্রাফার মুজিবুর রহমান খান, মোকারম হোসেন এবং মহসিন কবিরের বিচারক প্যানেল সেরা ৩টি আলোকচিত্রকে পুরস্কারের জন্য নির্বাচিত করেন। বাছাইকৃত ছবি হতে ৬টি ছবি এসআইবিএল-এর ২০২০ সালের ক্যালেন্ডারের জন্য নির্বাচিত হয়।
    
প্রধান অতিথি কাজী ওসমান আলী তার বক্তব্যে বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক মনে করে, কর্মকর্তারাই ব্যাংকের সবচেয়ে বড় সম্পদ। তাদের অনেকেই নানামুখী  প্রতিভার অধিকারী। আর এ প্রতিভা অন্বেষণ এবং ব্যাংকের সঙ্গে কর্মীদের একটি অঙ্গীকারবদ্ধ সম্পর্ক স্থাপন করার লক্ষ্য নিয়েই এ প্রতিযোগিতার আয়োজন। 
  
প্রতিযোগিতায় ব্যাংকের হোমনা শাখার ব্যবস্থাপক সাইফুল কবির আহমেদের ছবিটি প্রথম পুরস্কার লাভ করেছে। দ্বিতীয় পুরস্কার পেয়েছে টুকের বাজার শাখার ইমাউল হাসান ভুঁইয়ার আলোকচিত্রটি এবং প্রিন্সিপাল শাখার ইসমাত রাব্বানি ইভুর আলোকচিত্রটি পেয়েছে তৃতীয় পুরস্কার।   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি